হবিগঞ্জে দুই বাড়িতে ডাকাতি, আহত ১০

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় প্রতিবেশি দুই গ্রামের দু’টি বাড়িতে হামলা চালিয়ে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ ছয় লাখেরও বেশি টাকার মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

হবিগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2014, 10:43 AM
Updated : 21 August 2014, 10:43 AM

মাধবপুর থানার ওসি আব্দুল বাছেত জানান, বৃহস্পতিবার ভোরের দিকে শাহজিবাজার ও রাধাপুর গ্রামের ওই ঘটনায় দুর্বৃত্তদের হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

গুরুতর আহত পাঁচজনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরা হলেন- শাহজিবাজার এলাকার বিদ্যুৎ অফিসের নৈশপ্রহরী গোলাপ চৌধুরী, রাধাপুর গ্রামের তাউস মিয়া (৩৫), বাবুল মিয়া (৩০) ও জিলাই মিয়া (৪০)। বাকি একজনের নাম জানাতে পারেনি পুলিশ।

গৃহকর্তাদের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা বাছেত বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “রাতের পালায় কাজ শেষে ভোরের দিকে বাসায় ফেরেন নৈশপ্রহরী গোলাপ। এসময় একদল দুর্বৃত্ত তার বাসায় ঢুকে, তাকে  ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নগদ টাকাসহ বাড়ির মালামাল নিয়ে পালিয়ে যায়।

“প্রায় একই সময়ে পাশের রাধাপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য ফজলু চৌধুরীর বাড়িতে একদল মুখোশধারী ঢুকে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। কয়েকজনকে কুপিয়ে আহত করে এবং নগদ এক লাখ টাকা, পাঁচ ভরি স্বর্ণালঙ্কারসহ পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।”

ডাকাতির সময় বাড়ির লোকজন চিৎকার শুরু করলে ডাকাতরা পালিয়ে যায় বলে জানিয়েছেন ওসি বাছেত।