লাশের কোমরে রিভলবার

সাভারের আশুলিয়ায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে, যার কোমর থেকে পাওয়া গেছে গুলি ভর্তি রিভলভার।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2014, 08:25 AM
Updated : 21 August 2014, 08:25 AM

বৃহস্পতিবার সকালে আশুলিয়ার গকুলনগর এলাকার একটি বিলের কচুরিপানার ভেতর থেকে আনুমানিক ৩৫ বছর বয়সী ওই যুবকের লাশ উদ্ধারের পর দেহ তল্লাশির সময় কোমর থেকে রিভলভারটি উদ্ধার করে পুলিশ।

তবে তার পরিচয় জানা যায়নি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, সকালে বিল থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়দের সন্দেহ হয়। পরে তারা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তিনি বলেন, লাশের দেহ তল্লাশির সময় কোমর থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়। ছয় চেম্বার বিশিষ্ট বিদেশি রিভলবারের ভেতরে তিন রাউন্ড গুলি ও একটি গুলির খোসা ছিল। এছাড়া তার প্যান্টের পকেটে একটি মোবাইল ফোনও পাওয়া যায়।

কাল জিন্স প্যান্ট ও  হাফ হাতা লাল গেঞ্জি পরা ওই যুবকের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই জানিয়ে এসআই রুহুল আরো বলেন, ধারণা করা হচ্ছে লাশটি অন্তত ৩/৪ দিন আগের। পানিতে থাকায় লাশটি পচে দুর্গন্ধ ছড়িয়েছে।

এর আগে বুধবার বিকালে আশুলিয়ার বড়ওয়ালিয়া এলাকার বিলের মধ্যে জমে থাকা পানি থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। ওই মৃতদেহের কোমর থেকেও তিন রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

ঘটনাস্থল পরিদর্শন শেষে ঢাকা জেলার সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “অস্ত্রসহ লাশ উদ্ধার হওয়া ব্যক্তিরা ভাল লোক নয়, তারা সন্ত্রাসী।

“তবে কিভাবে লাশ ওই স্থানে আসল, কারা তাদের হত্যা করলো, তাদের পরিচয়ই বা কি তা তদন্ত না করে বলা যাচ্ছে না।”