চট্টগ্রামে সাংবাদিকের মোবাইল-টাকা ছিনতাই

চট্টগ্রাম নগরীতে অস্ত্রের মুখে এক সাংবাদিকের মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2014, 04:32 PM
Updated : 1 August 2014, 04:32 PM

শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে কোতোয়ালি থানার জামালখান সড়কে এ দৈনিক আজাদীর নিজস্ব প্রতিবেদক মোরশেদ তালুকদারের কাছ থেকে দুটি মোবাইল ফোন সেট, সাত হাজার টাকা ও হাতঘড়ি ছিনিয়ে নেয় তারা।

মোরশেদ তালুকদার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, রিকশায় চড়ে নগরীর মুরাদপুর মোড় থেকে চকবাজার হয়ে চেরাগী পাহাড় মোড়ে নিজের কার্যালয়ের দিকে যাচ্ছিলেন তিনি।

“রিকশাটি জামালখান মোড়ে পৌঁছাতেই অন্য একটি রিকশা সামনে পথরোধ করে দাঁড়ায়। নির্জন সড়কে অন্য রিকশার দুই যাত্রীর একজন আমার পাশে বসে। অন্যজন দাঁড়িয়ে থাকে।

“তারা নিজেদের এমইএস কলেজ ছাত্রলীগের কর্মী পরিচয় দেয়। জানতে চায় আমি ছাত্রলীগ করি কি না। আমি উত্তরে পত্রিকায় কাজ করার কথা বলি। এরপর একজন গরীব রোগীর রক্ত কেনার জন্য সাহায্য চায় তারা।

“এসময় আমার পাশে বসা ছিনতাইকারী ছুরি বার করে। এক হাজার টাকা দিতে চাইলে তারা মানিব্যাগ কেড়ে নেয়। পকেটে থাকা নকিয়া ই-৫ ও সি-২ মডেলের সেট দুটি কেড়ে নেয়। একটি এটিএম কার্ড ও হাত ঘড়িটি নিয়ে রিকশা চালককে ভাড়া বাবদ ৫০ টাকা এবং আমাকে বাড়ি ফেরার জন্য ৫০ টাকা দিয়ে তারা চলে যায়।”

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) নেজাম উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ছিনতাইয়ের খবর পেয়ে চকবাজার ও কোতোয়ালি থানা পুলিশের দুটি দল ঘটনাস্থলে গেছে।