পোস্টারে নগ্ন আমির খান

প্রতি সিনেমায় দর্শকদের নতুন কিছু করে চমকে দেওয়া বলিউডের পারফেকশনিস্ট খানের অভ্যাসই বলা চলে। আর সে অভ্যাস বজায় রেখেছেন রাজকুমার হিরানি পরিচালিত ‘পিকে’ সিনেমার ক্ষেত্রেও। সিনেমাটির প্রথম পোস্টার দেখে অনেকেই হয়তো ভিরমি খাবেন।

গ্লিটজ ডেস্ক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2014, 08:16 AM
Updated : 1 August 2014, 08:16 AM

ধু ধু প্রান্তরের মাঝ দিয়ে চলে যাওয়া রেললাইনের উপর দাড়িয়ে আছেন আমির খান। চোখে হতবাক চাহনি, হাতে  ধরা একটি পুরোনো রেডিও। সম্পূর্ণ অনাবৃত দেহের কিছু অংশ ঢেকে রেখেছে রেডিওটি। আর এটাই ‘পিকে’ সিনেমার প্রথম পোস্টার।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বৃহস্পতিবার রাতে পোস্টারটি প্রকাশ করেন আমির, সঙ্গে ছিল টুইট, “কি মনে হচ্ছে? সবাই তাড়াতাড়ি জানান…আমার পেটে প্রজাপতি উড়ছে।”

এরপর টুইটারে ঝড় ওঠে। পরিচালক ও প্রযোজক কারান জোহার লেখেন, “রাজু হিরানির বহুল প্রতিক্ষীত সিনেমা ‘পিকে'র প্রথম ঝলক চিত্তাকর্ষক ও মেধাবী।”

পরিচালক কুনাল কোহলি টুইট করেন, “আমির খান, কি দেখালেন, ‘পিকে’ কি তা জানার জন্য নজর রাখতে হবে।”

সংগীত পরিচালক ভিশাল লেখেন, “পিকের পোস্টার মাথা ঘুরিয়ে দিয়েছে, সিনেমাটি সম্পর্কে এখনই জানতে ইচ্ছে করছে।”

এরপর আমির নিজেই টুইট করেন, “ভিনগ্রহবাসী! আদি মানব! মাতাল! এমন কেউ যে তার কাপড় হারিয়ে ফেলেছে! হা হা হা! মজার সব অনুমান”

তবে টুইটার প্রতিক্রিয়া থেকে এ কথাই স্পষ্ট হয়ে ওঠে যে, ‘গাজিনি’ কিংবা 'ধুম থ্রি’র মতই ‘পিকে'র পোস্টারটিও সিনেমা সম্পর্কে দর্শকদের কৌতুহল হাজারগুণে বাড়িয়ে দিয়েছে।

‘থ্রি ইডিয়টস’-এর পর দ্বিতীয়বারের মত প্রযোজক বিধু বিনোদ চোপড়া ও পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে কাজ করছেন আমির খান। ‘পিকে’ সিনেমায় আরও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, সুশান্ত সিং রাজপুত এবং আনুশকা শর্মা।