খুলনায় স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ

খুলনার ডুমুরিয়া উপজেলায় ঈদের একদিন পর গভীর রাতে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2014, 06:27 AM
Updated : 1 August 2014, 02:26 AM

মঙ্গলবার রাত ৩টার দিকে উপজেলার খড়িয়া গ্রামে ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্থানীয়দের সহায়তায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ডুমুরিয়া থানার ওসি এম মশিউর রহমান জানান, স্থানীয় একটি ইটভাটার নৈশপ্রহরী মুনসুর আলী গোলদার এবং  শ্রমিক আশীষ মণ্ডল ও মনিরুল ইসলামকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন ধর্ষিতার স্বামী।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, শেষ রাতের দিকে পুলিশ পরিচয় দিয়ে ওই বাসার দরজা খুলতে বলে মুনসুর, আশীষ ও মনিরুল। কিন্তু ডাকাডাকিতে সাড়া না দেয়ায় দরজা ভেঙে তারা বাসার ভেতরে ঢোকে।

“পরে ওই নারীর স্বামী ও তার দুই শিশু সন্তানকে বাসা থেকে বের করে পাশের একটি বাগানে ধারালো অস্ত্রের মুখে আটকে রাখে আশীষ। আর মনিরের উপস্থিতিতে মুনসুর বাসার ভেতর তার স্ত্রীকে ধর্ষণ করে।”

ওসি জানান, স্ত্রীর চিৎকারে আশেপাশের লোক ছুটে এলে মুনসুর ও মনির পালিয়ে যায়। তবে বাগানের ভেতর থাকা আশীষকে আটক করে জনতা মারধর করে পুলিশে দেয়।

এ ঘটনায় বুধবার গভীর রাতে মুনসুর, আশীষ ও মনিরের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় মামলা করেন ধর্ষিতার স্বামী। বৃহস্পতিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার স্ত্রীর ডাক্তারি পরীক্ষা করা হয় বলে জানান ওসি।