নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে জবাই

নোয়াখালীতে আওয়ামী লীগের এক নেতাকে গলা কেটে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। এই হত্যাকাণ্ডের জন্য বিএনপিকে দায়ী করেছেন ক্ষমতাসীন দলটির স্থানীয় নেতারা।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2014, 05:26 PM
Updated : 27 July 2014, 07:07 PM

নিহত ইউসুফ আলী সেলিম (৪৯) জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ। তিনি নোয়াখালী জেলা বাস মালিক সমিতির সভাপতি ছিলেন। তিনি ‘নিশাত সেলিম’ নামে পরিচিত।

সেলিমের বাড়ি নোয়াখালী জেলা সীমান্তবর্তী লক্ষ্মীপুরের চরশাহী ইউনিয়নের তিতারকান্দি গ্রামে। ওই গ্রাম থেকে রোববার রাতে মোটর সাইকেলে নোয়াখালী শহরে ফেরার পথে তিনি দুর্বৃত্তের কবলে পড়েন।

জেলা পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ সাংবাদিকদের বলেন, ফেরার পথে রাত সাড়ে ৯টার দিকে একদল দুর্বৃত্ত নোয়াখালী সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নের মহতাবপুর গ্রামে সেলিমকে ধরে খুন করে।

নোয়াখালীর সুধারাম (সদর) থানার ওসি মোশারফ হোসেন তরফদার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, দুর্বৃত্তরা সেলিমকে ধরে জবাই করে ফেলে রেখে যায়। স্থানীয়রা রাত সোয়া ১১টার দিকে তাকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কে বা কারা সেলিম হত্যার সঙ্গে জড়িত, তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি পুলিশ কর্মকর্তা মোশারফ।

তিনি বলেছেন, পুলিশ ঘটনার তদন্ত করছে।

স্থানীয় আওয়ামী লীগের নেতারা এজন্য বিএনপিকে দায়ী করে বক্তব্য দিয়েছেন। এই বিষয়ে বিএনপির কোনো নেতার প্রতিক্রিয়া তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।