টেকনাফে দুই ব্যবসায়ীর ৩০ লাখ টাকা ছিনতাই

কক্সবাজারের টেকনাফ উপজেলায় দুই ব্যবসায়ীর কাছ থেকে ৩০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2014, 04:00 PM
Updated : 24 July 2014, 04:00 PM

ব্যবসায়ীরা হলেন- হ্নীলা স্টেশনের লবণ কমিশন এজেন্ট রঙ্গিখালী এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে খলিলুর রহমান ও আমীর আলীর ছেলে দেলোয়ার হোসেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে সংঘটিত এঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। আটক রবি আলম আলীখালী রাস্তামাথা এলাকার দিল মোহাম্মদের ছেলে।

ওই দুই ব্যবসায়ী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বৃহস্পতিবার বিকেলে তারা দুজন টেকনাফ ইসলামী ব্যাংক শাখা থেকে ৩০ লাখ টাকা তুলে মোটরসাইকেলে করে নিজেদের ব্যবসাপ্রতিষ্ঠান যাওয়ার সময় ঘটনাস্থলে পৌঁছালে দক্ষিণ আলীখালীর রবি আলম, নুরুল আলম, জুহুর আলম, মো ইসহাক, ইউসুফ, আবদুস শুক্কুর ও শাহ আলমসহ ১০-১৫ জন তাদের মোটরসাইকেলের গতিরোধ করে এলোপাতাড়ি মারধর করে তাদের কাছে থাকা ৩০ লাখ টাকা, একটি ল্যাপটপ ও চেকবই লুট করে নিয়ে যায়।

টেকনাফ থানার ওসি মোক্তার হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, খবর দমদমিয়া বিওপি’র নায়েব সুবেদার ফুল মিয়া ও লেদা বিওপি’র নায়েব সুবেদার আতাউরের নেতৃত্বে একদল বিজিবি ও টেকনাফ থানার এএসআই নয়ন বড়ুয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায়। তারা এলাকাবাসী ও স্থানীয় ইউপি সদস্যদের সহায়তায় ওই এলাকায় তল্লাশি চালিয়ে রবি আলমকে আটক করে।

ওসি মোক্তার বলেন, “টাকা উদ্ধার এবং বাকীদের ধরতে অভিযান অব্যাহত আছে।”