গুলি ছুড়ে বিকাশের টাকা ছিনতাই

রংপুরের কাউনিয়া উপজেলায় গুলি করে ভয় দেখিয়ে বিকাশ কর্মচারীর কাছ থেকে সোয়া নয় লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2014, 10:46 AM
Updated : 22 July 2014, 10:46 AM

মঙ্গলবার বেলা দেড়টায় হারাগাছ ছোটপুল এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

কাউনিয়া থানার ওসি আব্দুল লতিফ মিঞা জানান, বিকাশের রংপুর পরিবেশকের  দুই কর্মচারী মাইদুল হাসান ও ওবায়দুল্লাহ রংপুর শহর থেকে মোটরসাইকেলে করে টাকা নিয়ে হারাগাছের বিকাশ এজেন্টের কাছে যাচ্ছিলেন।

পথে ছোটপুলের কাছে আগে থেকে দাঁড়িয়ে থাকা দুটি মোটরসাইকেলে ছয় দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আতঙ্কে তারা মোটরসাইকেলসহ রাস্তায় পড়ে গেলে দুর্বৃত্তরা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে এক রাউন্ড পিস্তলের গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ব্যাগে নয় লাখ ২৬ হাজার টাকা ছিল বলে বিকাশ কর্মচারীরা দাবি করেছেন।

বিকাশ কর্মচারী মাইদুল হাসান বলেন, “দুর্বৃত্তরা আগে থেকে অপেক্ষা করছিল। আমাদের দেখামাত্রই একজন পিস্তল দিয়ে গুলি ছোড়ে। ভয়ে আমরা মোটরসাইকেল থেকে পড়ে যাই। এ সময় তারা আমাদের মাথায় পিস্তল ঠেকিয়ে টাকাসহ ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। 

“স্থানীয় লোকজন ধাওয়া করলে দুর্বৃত্তরা ৪-৫ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে,” বলেন মাইদুল। 

এ বিষয়ে রংপুরের পুলিশ সুপার আব্দুর রাজ্জাক বলেন, “বিষয়টি শুনে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছিনতাইকারীদের গ্রেপ্তার ও টাকা উদ্ধারের জন্য কাউনিয়া থানার ওসি, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও জেলা পুলিশের বিশেষ শাখাকে (ডিএসবি) নির্দেশ দেয়া হয়েছে।”