আইজিপি আসছেন, তাই রিকশা বন্ধ

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হাসান মাহমুদ খন্দকারের সফর উপলক্ষে গাজীপুরের চান্দনা চৌরাস্তা ও ভোগড়া বাইপাসহ আশপাশের এলাকায় পুলিশ রিকশা চলাচল বন্ধ রাখায় ভোগান্তি পোহাতে হয়েছে যাত্রীদের।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2014, 07:51 AM
Updated : 22 July 2014, 12:43 PM

কালিয়াকৈরে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় যোগ দিতে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় গাজীপুরে পৌঁছান আইজিপি। তার সফর উপলক্ষে সকাল ৯টা থেকে প্রায় সাড়ে তিন ঘণ্টা সড়কে রিকশা চলাচল বন্ধ রাখা হয়।

ভোগড়া এলাকার বাসিন্দা আইনজীবী আব্দুল মতিন দুলাল জানান, সকাল ১০টার দিকে ভোগড়া থেকে চান্দনা চৌরাস্তা বাজারে যাওয়ার জন্য প্রায় আধাঘণ্টা রিকশার আশায় দাঁড়িয়ে থাকতে হয় তাকে। পরে রিকশা না পেয়ে পায়ে হেঁটেই রওনা হন তিনি।

মোগর খাল এলাকার নাজিম উদ্দিন সরকার বেলা ১১টায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “বাজার-সওদা নিয়ে রিকশার অপেক্ষায় আছি। এতো বাজার হাতে নিয়ে বাসায়  যাওয়া অসম্ভব। লোকাল গাড়িতে ওঠাও সম্ভব না।”

এ বিষয়ে জানতে চাইলে গাজীপুর ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন বলেন, “ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশেই এ ব্যবস্থা নেয়া হয়েছে।”

রিকশার কারণে সড়কে যানজট হয় মন্তব্য করে এই পুলিশ কর্মকর্তা বলেন, “আইজিপির সফরের সময় সড়ক যানজটমুক্ত রাখতেই সাময়িকভাবে রিকশা চলাচল বন্ধ রাখা হয়।”