নূর হোসেনের সহযোগী আলী রিমান্ডে

নারায়ণগঞ্জের সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনের সহযোগী আলী মোহাম্মদকে জিজ্ঞাসাবাদের জন্য ছয় দিনের হেফাজতে নেয়ার আদেশ দিয়েছে আদালত।  

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2014, 09:44 AM
Updated : 20 July 2014, 11:50 AM

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক মো. হাবিবুর রহমান জানান, রোববার দুপুরে জেলার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মনোয়ারা বেগমের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের হেফাজতের (রিমান্ড) আবেদন করলে আদালত ছয় দিন মঞ্জুর করে।

শনিবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার আউলিয়া বাজার থেকে আলী মোহাম্মদকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। আলী সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার আকবর আলীর ছেলে।

গ্রেপ্তারের পর গোয়েন্দা পুলিশ জানিয়েছিল, আলী মোহাম্মদ ছিলেন নূর হোসেনের অবৈধ অর্থের ক্যাশিয়ার ছিল। এছাড়া নূর হোসেনের মাদক, পরিবহন চাঁদাবাজি, ফুটপাতের চাঁদাবাজি, খুন ও অপহরণসহ বিভিন্ন অপকর্মের অন্যতম সহযোগী ছিলেন।

সাত খুনের ঘটনার পর নূর হোসেনের সঙ্গে আলী মোহাম্মদও আত্মগোপনে যান। পরে নূর হোসেন ভারতের পশ্চিমবঙ্গ পুলিশের হাতে ধরা পড়ে।

গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম, নারায়ণগঞ্জ জজ আদালতের আইনজীবী চন্দন সরকারসহ সাত জনকে অপহরণ করা হয়। তিন দিন পর শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ পাওয়া যায়।