গাইবান্ধায় ব্যবসায়ীকে গুলি করে ছিনতাই

গাইবান্ধায় এক ব্যবসায়ী ও তার কর্মচারীকে গুলি করে প্রায় দুই লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2014, 08:33 AM
Updated : 21 April 2014, 08:33 AM

জেলা পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন জানান, সোমবার শহরের পার্ক রোডে  ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সামনে গ্রামীণফোন ফ্লাক্সি লোড ডিস্ট্রিবিউটর (ব্যবসায়ী) মের্সাস সোমেছি ট্রের্ডাসের মালিক আসিকুর রহমান পল্লব (৪২) ও কর্মচারী সাখাওয়াত হোসেনকে (৬০) গুলি করে দুর্বৃত্তরা দুই লাখ পাঁচ হাজার টাকা নিয়ে যায়।

তাদের কাছ থেকে ৪৬ লাখ ও সাত লাখ ৭০ হাজার টাকার দু’টি চেকও লুট করে নিয়ে গেছে বলে জানান তিনি।

গুলিবিদ্ধ পল্লবকে গাইবান্ধা সদর হাসপাতাল ও সাখাওয়াতকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেল করে বেলা সাড়ে ১১টায় ন্যাশনাল ব্যাংকে টাকা জমা দিতে আসেন মের্সাস সোমেছি ট্রের্ডাসের মালিক আসিকুর রহমান পল্লব, কর্মকর্তা আনোয়ারুল হাবীব ও নাইট গার্ড সাখায়াত হোসেন। মোটরসাইকেল থেকে নেমে পল্লব ও সাখাওয়াত ব্যাংকে ঢুকছিলেন। এ সময় পেছন থেকে ৬ থেকে ৭ জন দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিবিদ্ধ অবস্থায় পল্লব ও সাখায়াত মাটিতে লুটিয়ে পড়লে তাদের কাছ থেকে টাকা  নিয়ে দুটি মোটরসাইকেলে করে শহরের ডিবি রোড হয়ে স্কুল লেন দিয়ে পালিয়ে যায়।

পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন বলেন, পল্লবের পেটের এক পাশে ও সাখাওয়াতের তলপেটে গুলিবিদ্ধ হয়। হৈ চৈ শুনে টহল পুলিশ ধাওয়া করেও ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে পারেনি। পরে পুলিশ ঘটনাস্থল থেকে চারটি গুলির খোসা উদ্ধার করে।

খবর পেয়ে র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে ন্যাশনাল ব্যাংক লিমিটেড গাইবান্ধা শাখার ব্যবস্থাপক সুবল চন্দ্র সরকার বলেন, তারা প্রতিদিনের মত ফ্লেক্সি লোডের টাকা জমা দিতে আসে। ব্যাংকে ঢোকার আগেই এই ঘটনা ঘটেছে।

গাইবান্ধা সদর থানার ওসি রাজিউর রহমান বলেন, ছিনতাইকারীদের গ্রেপ্তারে চিরুনি অভিযান চালানো হয়েছে। কিন্তু তাদের গ্রেপ্তার করা যায়নি। কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।