সোনার কোটপিন নিলেন না প্রতিমন্ত্রী-সাংসদরা

উপহার হিসেবে দেওয়া সোনার কোটপিন গ্রহণ করলেন না ডাক তার ও টেলিযোগাযোগ এবং তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদহ আহমেদ ও নাটোরের তিন সাংসদ।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2014, 04:36 PM
Updated : 20 April 2014, 07:10 PM

রোববার নাটোর জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে সমিতির পক্ষ থেকে প্রতিমন্ত্রী ও ওই তিন সাংসদকে দেওয়া সংবর্ধনায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সমিতির পক্ষ থেকে প্রতিমন্ত্রী নাটোর-৩ (সিংড়া) আসনের সাংসদ জুনাইদ আহমেদ এবং তিন সংসদ সদস্য নাটোর-৪ (গুরুদাসপুর-বাগাতিপাড়া) এর আব্দুল কুদ্দুস, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) এর আবুল কালাম আজাদ ও নাটোর-২ (সদর) আসনের শফিকুল ইসলামের সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

সমিতির মিলনায়তনে রুহুল আমীন তালুকদারের সভাপতিত্বে এই সভার শুরুতে প্রতিমন্ত্রীসহ সকল সাংসদকে উপহার হিসেবে সমিতির মনোগ্রাম খচিত সোনার কোটপিন পরিয়ে দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

কিন্তু প্রতিমন্ত্রী ও তিন সাংসদ এই উপহার গ্রহণ করতে অসম্মতি জানান।

পরে তাদের সবাই একটি করে জায়নামাজ উপহার দেয়া হয়।

এ প্রসঙ্গে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ আইনজীবীদের বলেন, “আমি এই আইনজীবী সমিতির একজন সদস্য। এখানকার আইনজীবীদের তথা সারাদেশের মানুষের সমর্থনে আমি ও আমরা সাংসদ নির্বাচিত হয়েছি। এটাই আমাদের বড় পাওয়া। সোনার উপহার নেয়া আমাদের সাজে না।”

তিনি সমিতির একটি নতুন ভবন ও ডিজিটাল লাইব্রেরি প্রতিষ্ঠার আশ্বাস দেন।

সংবর্ধনা সভায় জেলা পরিষদের প্রশাসক সাজেদুর রহমান খান, জেলা জজ জাহিদুর রহমান, নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের বিচারক শরিফউদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মোহাম্মদ জাফর উল্লাহ ও নাটোর জাজশিপের বিচারক ও আইনজীবীগণ উপস্থিত ছিলেন।

সভায় সমিতির সাধারণ সম্পাদক প্রসাদ কুমার তালুকদারসহ জ্যেষ্ঠ আইনজীবীরা বক্তব্য রাখেন।