সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

শিবিরের হামলায় এক কর্মী আহত হওয়ার অভিযোগে সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছে যুবলীগ ও ছাত্রলীগ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2013, 05:52 AM
Updated : 23 Oct 2013, 05:53 AM

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, সংগঠন দুটির স্থানীয় কর্মীরা বুধবার সকাল সোয়া ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত উপজেলার নুনাছড়া এলাকায় রাস্তা বন্ধ করে রাখে।

“তারা বলছে, নুনাছড়া এলাকায় শিবির কর্মীরা যুবলীগের দুই কর্মীর ওপর হামলা চালিয়ে আহত করেছে। এ কারণে তারা অবরোধ করে বিক্ষোভ করেছে।”

সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, উপজেলার বাড়িয়া ঢালা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ খান ও ইউসুফ মঙ্গলবার রাতে নুনাছড়া এলাকায় আত্মীয়র বাড়িতে বেড়াতে যান।

সেখান থেকে ফেরার পথে হাবিব রোডের মোড়ে ২০/২৫ জন যুবক তাদের পথরোধ করে এবং শিবির কর্মীদের উপর ছাত্রলীগ-যুবলীগ নির্যাতন চালাচ্ছে অভিযোগ করে ফিরোজ ও ইউসুফকে কুপিয়ে জখম করে।

গুরুতর আহত অবস্থায় ইউসুফকে ঢাকায় পাঠানো হয়েছে এবং ফিরোজকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান এই আওয়ামী লীগ নেতা।