‘পিকেটারদের ধাওয়ায়’ ট্রাক উল্টে নিহত ৩

বিএনপি নেতৃত্বাধীন জোটের হরতালের মধ্যে যশোরে ‘পিকেটারদের ধাওয়ায়’ পালাতে গিয়ে একটি সিমেন্টবোঝাই ট্রাক উল্টে তিন শ্রমিক নিহত হয়েছেন।

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2013, 11:19 PM
Updated : 27 March 2013, 11:19 PM

বুধবার গভীর রাতে যশোর-খুলনা মহাসড়কের পদ্মবিলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোহাম্মদ উজ্জ্বল, আব্দুল জলিল ও মোসলেম মিয়া। তাদের সবার বাড়ি ঝিনাইদহ সদরে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, নিহতদের লাশ যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই হাসপাতালে ভর্তি করা হয়েছে আহত তিনজনকে।

ট্রাকের শ্রমিক জাকির হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, সিমেন্টবোঝাই ট্রাকটি মংলা থেকে পঞ্চগড় যাওয়ার পথে পদ্মবিলায় পৌঁছালে সড়কে দাঁড়ানো ১০/১৫ জন ঢিল ছুড়তে শুরু করে।

চালক এ সময় আতঙ্কিত হয়ে দ্রুত চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারালে ট্রাক প্রথমে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা খায়। এরপর উল্টে পাশের খাদে পড়ে যায়। এ সময় সিমেন্টের বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান শ্রমিক উজ্জ্বল।

ছয় জনকে আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে জলিল ও মোসলেমের মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ধাওয়ায় পালাতে গিয়ে ট্রাকটি উল্টে গেছে বলে শ্রমিকরা বলেছেন। তবে আসলে কি ঘটেছে তা তদন্ত শেষে নিশ্চিত করে বলা যাবে।”

বিএনপি কার্যালয় থেকে আটক নেতাকর্মীদের মুক্তির দাবিতে বুধ ও বৃহস্পতিবার সারা দেশে ৩৬ ঘন্টার এই হরতাল করছে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোট।