চাচীকে ধর্ষণ করে ভিডিওতে প্রচার

নিকট এক আত্মীয়কে প্রতারণার মাধ্যমে ধর্ষণের ঘটনায় আসামিকে গ্রেপ্তারে পুলিশ গড়িমসি করছে বলছে অভিযোগ করেছে ধর্ষিতার পরিবার।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2011, 10:57 AM
Updated : 2 Oct 2011, 10:57 AM
সাভার, অক্টোবর ০২ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)- নিকট এক আত্মীয়কে প্রতারণার মাধ্যমে ধর্ষণের ঘটনায় আসামিকে গ্রেপ্তারে পুলিশ গড়িমসি করছে বলছে অভিযোগ করেছে ধর্ষিতার পরিবার।
এদিকে ধর্ষণের ওই ঘটনার মোবাইল ফোনে ধারণ করা চিত্রের সিডি স্থানীয় বাজারে বিক্রি হলেও পুলিশ ব্যবস্থা নিচ্ছে না বলেও অভিযোগ উঠেছে।
আক্রান্ত নারীর পরিবার ও মামলার নথি থেকে জানা যায়, সাভার পৌর এলাকার কাজী মোকমাপাড়ার ব্যবসায়ী জহর লালের ছেলে তন্ময় সাহা প্রায় দুই মাস আগে আপন চাচীর øানের দৃশ্য মোবাইল ফোনে ধারণ করেন। পরে সে দৃশ্য দেখিয়ে হুমকি দিয়ে ওই নারীকে ধর্ষণ করে আবার তা মোবাইল ফোনে ধারণ করেন।
সাভার ও এর আশপাশের বিভিন্ন সিডির দোকানে এখন সেই ভিডিও পাওয়া যাচ্ছে।
এ ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দিলে গত ২৫ সেপ্টেম্বর সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম ধর্ষিতার বাড়িতে যান। পরে তন্ময়ের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ আমলে নেন পুলিশ।
তবে অভিযুক্ত ধর্ষক তন্ময় সাহাকে (২৩) গ্রেপ্তারে পুলিশ উদ্যোগী নয় বলে মনে করছে ওই নারীর স্বামী।
মামলার তদন্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলছেন, ওই নারীকে ধর্ষণ নয়, ধর্ষণের চেষ্টা করা হয়েছিলো। মামলাতেও তা উল্লেখ করা হয়েছে। থানায় মামলা হওয়ার পর ভারতে পালিয়ে যাওয়ায় তন্ময়কে গ্রেপ্তার করা যাচ্ছে না।
তন্ময়ের বাবা রাজ্জাক প্লাজার 'নিউ সাভার বস্ত্রালয়ের' মালিক জহরলালের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি এ প্রসঙ্গে কথা বলতে রাজি হননি।
সাভার মডেল থানার ওসি মো. আসাদুজ্জামান ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা নেওয়া প্রসঙ্গে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, "ধর্ষণ চেষ্টার মামলা হলেও আদালতে অভিযোগপত্র যাবে ধর্ষণের।"
ধর্ষণের অভিযোগ না নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে কেন মামলা হলো- জানতে চাওয়া হলে তিনি বলেন, "হয়তো তখন ওই নারী লজ্জায় ধর্ষণের কথা উল্লেখ করেনি।"
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/প্রতিনিধি/এএল/২২৫৪ ঘ.