এসএসসি-এইচএসসি উত্তীর্ণদের ডিআরইউ’র সংবর্ধনা

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের সন্তানদের মধ্যে যারা এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের সংবর্ধনা ও শিক্ষা বৃত্তি দিয়েছে সংগঠনটি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Sept 2017, 03:04 PM
Updated : 22 Sept 2017, 03:04 PM

শুক্রবার আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের সহযোগিতায় ডিআরইউর এই উদ্যোগে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে সন্মাননা সনদ, ক্রেস্ট, বই ও নগদ অর্থ বৃত্তি হিসেবে তুলে দেন।

অনুষ্ঠানের মাধ্যমে ২০১৭ সালে উত্তীর্ণ এসএসসির ২৫ জন এবং এইচএসসির ১২ জনসহ মোট ৩৭ জন শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, অভিভাবকদের পক্ষে জ্যেষ্ঠ সাংবাদিক মধুসূদন মণ্ডল, শাহনাজ মুন্নী, শাহ মনওয়ার জাহান কবির, সংবর্ধিতদের মধ্যে তাসফিয়াহ ইলিয়াস খান, শ্রীদেব মণ্ডল রাহুল বক্তব্য রাখেন। আল আরাফাহ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন।

শিক্ষামন্ত্রী বলেন, “নতুন প্রজন্মকে ভবিষ্যতে নেতৃত্ব দেওয়ার মতো দক্ষ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। নৈতিক মূল্যবোধ সম্পন্ন মানুষ হিসেবে তাদের গড়ে তুলতে হবে।”

অনুষ্ঠানে ডিআরইউর সহ-সভাপতি আবু দারাদা যোবায়ের, সাংগঠনিক সম্পাদক জিলানী মিলটন, দপ্তর সম্পাদক নয়ন মুরাদ, নারী বিষয়ক সম্পাদক দিনার সুলতানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাফি কামাল, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন, কার্যনির্বাহী সদস্য নূরুল ইসলাম হাসিব, হাবীবুর রহমান, মাইনুল হাসান সোহেল ও মো. আনিসুল ইসলাম উপস্থিত ছিলেন।