‘কানে হেডফোন, তুলছিলেন সেলফি’, প্রাণ গেল ট্রেনের ধাক্কায়

রাজধানীর কুড়িল বিশ্বরোড রেলক্রসিং এলাকায় মোবাইল ফোনে ‘সেলফি তুলতে গিয়ে’ ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Sept 2017, 01:13 PM
Updated : 22 Sept 2017, 01:13 PM

পকেটে থাকা ড্রাইভিং লাইসেন্স দেখে পুলিশ জানতে পেরেছে, ওই যুবকের নাম মো. সাদিকুল ইসলাম। তিনি ঢাকার নবাবগঞ্জের সমসাবাদ গ্রামের সুরুজ মিঞার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকাল সোয়া ৫টার দিকে কমলাপুরগামী একটি ট্রেনের ধাক্কায় কয়েক ফুট দূরে ছিটকে পড়েন সাদিকুল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনাস্থলে উপস্থিত নুরুল ইসলাম নামের এক ব্যক্তি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ট্রেন আসার সময় রেল লাইনের উপরে দাঁড়িয়ে মোবাইলে সেলফি তুলছিল ছেলেটা। একটা ট্রেন তখন বিমানবন্দরের দিকে যাচ্ছিল, আরেকটা যাচ্ছিল কমলাপুরের দিকে। ট্রেনের ড্রাইভার অনেক হুইসেল দিছে। আমরাও এখান থেকে চিল্লাইছি। কিন্তু সে শোনেনি।”

ওই সময় তার কানে হেডফোন লাগানো ছিল জানিয়ে আরেকজন প্রত্যক্ষদর্শী বলেন, সাদিকুলের সঙ্গে থাকা দুটি ফোন থেকে তার পরিবারের সঙ্গেও যোগাযোগ করেছেন তারা।

ঢাকা জিআরপি থানার ওসি মো. ইয়াসিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন তারা।

পরিবারের সঙ্গে যোগাযোগ করে এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়ার কথা বলেছেন তিনি।