ব্যবসায়ী সৈয়দ সাদাতকে অপহরণের অভিযোগ

ব্যবসায়িক গ্রুপ এবিএন-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সাদাত আহমেদকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

জ্যেষ্ঠপ্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 August 2017, 03:16 PM
Updated : 22 August 2017, 03:59 PM

মঙ্গলবার বিকালে বিমানবন্দর সড়কে বনানী ফ্লাইওভারের নিচে তার গাড়ি আটকে সাদাতকে একটি মাইক্রোবাসে তুলে নেওয়া হয় বলে তার বাবা অবসরপ্রাপ্ত কর্নেল সৈয়দ শাহাবুদ্দিন আহমেদ জানিয়েছেন।

ব্যবসায়িক কারণে তাকে  তুলে নেওয়া হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

ক্যান্টনমেন্ট থানার ওসি মো. মাহবুবুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “উনার স্বজনরা থানায় এসেছেন। আমরা তার অবস্থান শনাক্তের চেষ্টা করছি।”

ধানমণ্ডি ২৭ নম্বরে ২৭৫/জি নম্বর ভবন কনকর্ড রয়েল কোর্টের চতুর্থ তলায় এবিএন গ্রুপের করপোরেট কার্যালয়।

এই গ্রুপের অধীনে এশিয়ান বিজনেস নেটওয়ার্ক, এবিএন এভিয়েশন, এবিএন ট্রাভেলস, এবিএন কার্গো, এবিএন প্রোপার্টিজ লিমিটেড, এশিয়ান ইন্টারন্যাশনাল স্কুল ও কফি চেইন সুগার এন স্পাইস পরিচালিত হয়।

সাদাতের বাবা সৈয়দ শাহাবুদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বিকালে ছেলে মেহেদি জামান ও বাসার কেয়ারটেকারকে গাড়িতে নিয়ে নিজেই চালাচ্ছিলেন সাদাত আহমেদ।

“বিকাল ৩টার দিকে বনানী ফ্লাইওভারের নিচে একটি মাইক্রোবাস তাদের পথরোধ করে এবং মাইক্রোবাস থেকে কয়েকজন এসে সাদাতকে জোর করে নামিয়ে তাদের গাড়িতে তুলে নেয়।”

মাইক্রোবাসের একজন এসে সাদাতের গাড়ির চালকের আসনে বসেন। দুটি গাড়িই কুড়িল বিশ্বরোডের তিনশ ফুট রাস্তা দিয়ে পূর্বাচলে গিয়ে থামে। সাদাতের গাড়িতে ওই সময়ও তার ছেলে মেহেদি ও কেয়ারটেকার ছিলেন।

পূর্বাচলে সাদাতের গাড়ি থেকে ওই ব্যক্তি নেমে যান। সাদাত ১৫ মিনিট পর ফিরে আসবেন বলে তার ছেলেকে বলে যান তিনি। মেহেদির কাছ থেকে মোবাইল ফোনটিও নিয়ে যান।

পরে ওই মাইক্রোবাস নারায়ণগঞ্জের দিকে চলে যায় বলে নাতির বরাত দিয়ে জানান শাহাবুদ্দিন আহমেদ।

এরপর সাদাত আর না ফেরায় থানায় যান তার স্বজনরা।