বনানীতে অভিনেত্রী ধর্ষণ মামলার তদন্ত প্রতিবেদন পেছাল

রাজধানীর বনানীতে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে বাসায় নিয়ে এক অভিনেত্রীকে ধর্ষণের মামলায় তদন্ত প্রতিবেদন জমার  দিন পিছিয়েছে আদালত।

আদালত  প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 July 2017, 09:56 AM
Updated : 25 July 2017, 09:56 AM

প্রতিবেদন দাখিলের ধার্য দিন মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই সুলতানা আক্তার সেটি জমা দিতে পারেননি।

এজন্য ঢাকা মহানগর হাকিম দেলোয়ার হোসাইন প্রতিবেদন জমার সময় পিছিয়ে আগামী ১৭ অগাস্ট নতুন দিন ঠিক করেন বলে আদালত পুলিশের সংশ্লিষ্ট এসআই আব্দুল মান্নান জানান।

এ মামলায় গ্রেপ্তার আসামি ব্যবসায়ীপুত্র বাহাউদ্দিন ইভান ইতোমধ্যে ধর্ষণের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

আপন জুয়েলার্সের মালিকের ছেলের বিরুদ্ধে একই ধরনের অভিযোগ নিয়ে তোলাপাড়ের দুই মাসের মধ্যে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে এনে ইভানের বিরুদ্ধে গত ৪ জুলাই বনানী থানায় মামলা দায়ের করেন এক তরুণী।

এরপর গত ৬ জুলাই বিকালে র‌্যাব-১ ও ১১ এর যৌথ অভিযানে নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেপ্তার করা হয়। এর পরদিন তাকে চারদিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দেয় আদালত।

রিমান্ড শেষে গত ১২ জুলাই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ইভান।

মামলার বিবরণ থেকে জানা যায়, জন্মদিনের অনুষ্ঠান ও বিয়ের আগে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার নামে রাত ৯টার দিকে তরুণীকে বাসায় যাওয়ার কথা বলেন ইভান। ওই তরুণী যেতে না চাইলে তিনি তার মায়ের পরিচয় দিয়ে এক নারীর সঙ্গে আলাপ করিয়ে দেন।

এরপর ওই তরুণী রাত সাড়ে ১০টার দিকে ইভানের বাসায় যান। সেখানে গিয়ে দেখেন, বাসায় কেউ নেই। এরপরই সেখান থেকে তিনি চলে আসতে চান। কিন্তু ইভান তাকে জোর করে নেশাজাতীয় দ্রব্য  খাওয়ানোর পর ধর্ষণ করেন। রাত সাড়ে ৩টার দিকে ওই তরুণীর ভ্যানিটি ব্যাগ রেখে বাসা থেকে বের করে দেন।