নবম ওয়েজ বোর্ড দাবিতে সংবাদকর্মীদের পদযাত্রা

নবম ওয়েজ বোর্ডের দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রা কর্মসূচি পালন করেছেন সংবাদকর্মীরা।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2017, 01:54 PM
Updated : 22 March 2017, 01:54 PM

বুধবার বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর এই কর্মসূচি থেকে প্রধানমন্ত্রীকে একটি স্মারকলিপি দেওয়া হয়।

দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ শেষে সংবাদকর্মীদের মিছিল প্রধানমন্ত্রীর কার্যালয়ের দিকে রওনা হয়। মৎস্য ভবনের সামনে পৌঁছালে পুলিশ আটকে দেয়।

এখান থেকে বিএফইউজে সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক ও ডিইউজে সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর নেতৃত্বে ১২ সদস্যের একটি প্রতিনিধিদল প্রধানমন্ত্রীর কার্যালয়ে যায়।

সেখানে নবম ওয়েজবোর্ড ঘোষণাসহ বিভিন্ন দাবিতে প্রধানমন্ত্রীকে দেওয়া একটি স্মারকলিপি তার প্রেস সচিব ইহসানুল করিমের কাছে দেওয়া হয় বলে সাংবাদিক ইউনিয়ন নেতারা জানান।

সমাবেশে বিএফইউজে সভাপতি বুলবুল বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা আজই স্মারকলিপি দেব। আমাদের আশা, নবম ওয়েজবোর্ড গঠনের জন্য তিনি কার্যকরী পদক্ষেপ নিবেন।”

ডিইউজে সভাপতি শাবান মাহমুদ বলেন, “ঢাকাসহ সারা দেশের সাংবাদিক সংগঠনের নেতারা জেলায় জেলায় পদযাত্রা করে স্মারকলিপি দিচ্ছে। জেলা সংগঠনের নেতরা ডিসির মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দেবে।”