টেস্ট জয়ে টিএসসিতে উল্লাস

কলম্বোয় নিজেদের শততম টেস্টে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ দলের জয় আনন্দ-উচ্ছ্বাসে উদযাপন করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2017, 02:13 PM
Updated : 19 March 2017, 02:17 PM

রোববার বিকালে বাংলাদেশ দল জয় পাওয়ার পর বিশ্ববিদ্যালয়ের হলগুলো থেকে খণ্ড খণ্ড মিছিল এসে জড়ো হয় টিএসসির রাজু ভাস্কর্যে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশাপাশি ক্যাম্পাসের বাইরের অনেক ক্রিক্রেটপ্রেমীও সেখানে ছুটে আসেন বাংলাদেশের জয় উদযাপনের সঙ্গী হতে।

জাতীয় পতাকা উঁচিয়ে ‘বাংলাদেশ বাংলাদেশ’ স্লোগানে রাজু ভাস্কর্যের সামনের চত্বর মুখরিত করে তোলেন সমবেতরা।

রাজু ভাস্কর্যে এই উদযাপনের আগে উৎসব হয় হলগুলোতে। মেহেদি হাসান মিরাজের শটে দুই রান নিয়ে বাংলাদেশের জয় নিশ্চিত হওয়ার সঙ্গে সঙ্গে ‘বাংলাদেশ’, ‘বাংলাদেশ’ স্লোগানে টিভি রুমগুলো কাঁপিয়ে তোলেন শিক্ষার্থীরা।

শামসুন নাহার হলের শিক্ষার্থী ফারজানা হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আজ সারাক্ষণ হলে খেলা দেখেছি, কখন জিতবে বাংলাদেশ! শেষ পর্যন্ত বাংলাদেশ দল জিতেছে।এই জয়ের আনন্দ বলে বোঝানো যাবে না।”

এই জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে জগন্নাথ হলের শিক্ষার্থী জয়জিৎ সরকার বলেন, “এখন শুধু আমরা ওয়ানডে ও টি-টোয়েন্টিতে না টেস্টেও অনেক ভালো দল, এই জয়ের মাধ্যমে তা আরও একবার প্রমাণ হয়ে গেল। এমন জয়ে আমি খুবই আনন্দিত।”

মাস্টারদা সূর্যসেন হলের ছাত্র কামরুল ইসলাম বলেন, “এই জয় অনেক বড় জয়। বাংলাদেশের টাইগাররা ভবিষ্যতেও জয়ের ধারা অব্যাহত রেখে আমাদের ক্রিকেটকে আরও অনেক দূর নিয়ে যাবে বলে আশা করি।”