কল্যাণ কোরাইয়ার গাড়ি জব্দ

গাড়ির ধাক্কায় আলোকচিত্রী জিয়া ইসলাম আহত হওয়ার ঘটনায় করা মামলায় গ্রেপ্তার অভিনেতা কল‌্যাণ কোরাইয়ার গাড়ি জব্দ করা হয়েছে   

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Jan 2017, 07:05 AM
Updated : 12 Jan 2017, 09:52 AM

বুধবার রাতে তার মনিপুরী পাড়ার বাসা থেকে তার প্রাইভেটকারটি জব্দ করা হয় বলে কলাবাগান থানার ওসি আরাফাত হোসেন জানিয়েছেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “যেহেতু একটি দুর্ঘটনা ঘটেছে, এ বিষয়ে মামলাও হয়েছে। আমরা তাই গাড়িটি জব্দ করে তদন্ত করছি।”

এই মামলায় কল্যাণের জামিনের আবেদন নাকচ করে বুধবার তাকে কারাগারে পাঠিয়েছে আদালত। সেইসঙ্গে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন নাকচ করে তিন দিনের মধ‌্যে কারা ফটকে গিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন বিচারক।

সোমবার মধ্যরাতে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির সামনে প্রাইভেট কারের ধাক্কায় মোটর সাইকেলে থাকা প্রথম আলোর আলোকচিত্রী জিয়া আহত হন। মধ‌্যরাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কল‌্যাণও সেখানে গিয়েছিলেন।

মঙ্গলবার সন্ধ‌্যায় এই অভিনেতা ফেইসবুকে ‘আই এম ইনোসেন্ট’ লিখে স্ট‌্যাটাস দিলে তা অনেকের নজরে পড়ে। পুলিশও জিজ্ঞাসাবাদের জন‌্য তাকে থানায় ডেকে নেয়।

এরই মধ‌্যে প্রথম আলোর নিরাপত্তা ব‌্যবস্থাপক অবসরপ্রাপ্ত মেজর সাজ্জাদুল কবির কলাবাগান থানায় একটি মামলা করেন। পরে থানায় উপস্থিত কল‌্যাণ কোরাইয়াকে গ্রেপ্তার করার কথা জানান ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার।

মামলার এজাহারে বলা হয়, “জিয়াকে ধাক্কা দেওয়ার পরে গাড়িটি লাইট বন্ধ করে কিছুক্ষণ থেমে ছিল। পরে এটি চলে যায়। জিয়াকে ঢাকা মেডিকেলে ভর্তি করানোর পর কল‌্যাণ রাত দেড়টার দিকে হাসপাতালে যান। তিনি সেখানে সাংবাদিকদের বলেন, তার গাড়ির ধাক্কায় দুর্ঘটনাটি ঘটেছিল। তারপর লাপাত্তা হয়ে যান তিনি।”

জিয়াকে মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল থেকে অ‌্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। তার ডান পা ভেঙে গেছে। বুকে ও মাথায় গুরুতর আঘাত পেয়েছেন তিনি।

অ্যাপোলো হাসপাতালে জিয়ার মস্তিষ্কে অস্ত্রোপচারের পর চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন।