বঞ্চিত শিশুদের মাঝে শীতের পোশাক বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন ‘শিশুদের জন্য সুন্দর পৃথিবী’ রাজধানীতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতের পোশাক ও দুপুরের খাবার বিতরণ করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Dec 2016, 01:51 PM
Updated : 9 Dec 2016, 01:51 PM

শুক্রবার দুপুরের দিকে রাজধানীর পুরানা পল্টন, গুলিস্তান ও সেগুনবাগিচা এলাকায় তাদের এই কার্যক্রম চলে বলে সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, পুরানা পল্টনের সিপিবি অফিসের সামনে, গুলিস্তান, পল্টন, স্টেডিয়াম ও সেগুনবাগিচা এলাকার প্রায় ১০০ সুবিধাবঞ্চিত শিশুর হাতে শীতের পোশাক ও দুপুরের খাবার তুলে দেন সংগঠনটির নেতারা।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ঢাকা মেট্রোপলিটন পুলিশের ইন্সপেক্টর (ট্রাফিক) মো. জাকির হোসেন বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

এ সময় ‘শিশুদের জন্য সুন্দর পৃথিবী’র উপদেষ্টা সাবিরা ইসলাম ও মুক্তা ইসলাম, আহ্বায়ক জহিরুল ইসলাম, সদস্য সচিব আনোয়ার সাদাত সবুজ, সদস্য ফয়জুল ইসলাম, ইকবাল জাফর, নাঈমা সুলতানা এনিয়া, তায়েবা সুলতানা, অনন্যা ইসলাম, সায়ীদ হোসাইন শান্তসহ স্বেচ্ছাসেবী সংগঠনটির কর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ‘শিশুদের জন্য সুন্দর পৃথিবী’ প্রতি মাসে একবার রাজধানীতে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করে থাকে। শুক্রবার ছিল এই সংগঠনটির পঞ্চম আয়োজন।