বাড্ডায় গারো তরুণীকে ধর্ষণের অভিযোগ

রাজধানীর বাড্ডায় এক গারো তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Oct 2016, 07:07 PM
Updated : 28 Oct 2016, 07:07 PM

টঙ্গির গাজীপুরা এলাকার ওই তরুণী উত্তর বাড্ডার একটি বিউটি পার্লারে চাকরি করেন।

শুক্রবার বিকালে বাড্ডা থানায় ওই তরুণী ও তার আত্মীয় স্বজনরা এসে একটি মামলা দায়ের করেছেন, যাতে রুবেল নামে স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে ওই তরুণীকে ধর্ষণ করার অভিযোগ আনা হয় বলে থানার এসআই ফারুক আলম জানান।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মঙ্গলবার বিকালে বাড্ডার পুরাতন থানা রোডের ৬ নম্বর লেনের একটি বাসার সামনে থেকে প্রায় ১৮ বছর বয়সী ওই তরুণীকে তুলে নিয়ে এ ধর্ষণ করা হয় বলে অভিযোগ করা হয়েছে।

“পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে; পরে তাকে (তরুণীকে) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায়।”

এই মামলার আসামি রুবেল বিভিন্ন অপরাধে এর আগেও বাড্ডা থানায় দায়ের করা বেশকিছু মামলার আসামি। তার বিরুদ্ধে পরোয়ানায়ও রয়েছে।

অভিযোগের পর রুবেলকে গ্রেপ্তার করতে না পারলেও পুলিশ সালাউদ্দিন নামে তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে বলে জানায় পুলিশ।

ওই তরুণীর বরাত দিয়ে এসআই ফারুক জানান, ওইদিন বিকালে বাড্ডার পুরাতন থানা রোডের ৬ নম্বর লেনের বাড়িটিতে ওই তরুণী রিপন নামে এক বন্ধুর সঙ্গে দেখা করতে এসেছিলেন।

রিপনসহ পাঁচ ছয়জন গারো ব্যাচেলার ওই বাসায় থাকে জানিয়ে তিনি বলেন, রিপনের সঙ্গে দেখা করে ওই তরুণী আগে বের হয়, রিপন বের হয় একটু পরে।

“ওই বাসার সামনেই রুবেল দাঁড়ানো ছিলে। তরুণী বের হওয়ার সাথে সাথে রুবেল তাকে ভয় দেখিয়ে পাশে একটি বস্তি ঘরে নিয়ে যায়। সেই ঘরে থাকা বস্তিবাসীদের বের করে দিয়ে রুবেল তাকে নিয়ে ঢুকে এবং দরজা লাগিয়ে ধর্ষণ করে চলে যায়।”

ওই তরুণীকে নিয়ে যাওয়ার সময় রিপন বাধা দিলে রুবেল তাকেও ভয় দেখায় বলে জানান পুলিশ সদস্য ফারুক।

তিনি বলেন, “তরুণী পুলিশকে বলেছে, রিপন তার হবু স্বামী। রিপনের সাথে দেখা করতে এসেছিল। রিপনের বাসায় ঢোকার পরপরই ব্যাচেলারদের বাসা বলে কেয়ারটেকার তাকে বের হয়ে যেতে বলে। এ জন্য রিপনের বাসায় বেশিক্ষণ থাকা হয়নি।”

এসআই ফারুক বলেন, “তরুণী সেখানে বেশিক্ষণ থাকতে না পারায় তারা অন্য কোথাও বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে বের হচ্ছিল। আর তরুণী ওই বাসায় ঢোকার সাথে সাথে ব্যাচেলারদের কেউ রুবেলকে খবর দেয় বলে ধারণা করা হচ্ছে।”

রুবেলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেন জানান তিনি।