পেশাজীবীদের নিয়ে প্রধানমন্ত্রীর ইফতার

বিভিন্ন পেশার শীর্ষস্থানীয়দের সঙ্গে নিয়ে ইফতার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2016, 03:40 PM
Updated : 28 June 2016, 03:40 PM

সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, সাংবাদিক, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিক্ষক, ব্যবসায়ী ও খেলোয়াড়সহ বিশিষ্টজনদের সম্মানে মঙ্গলবার গণভবনে এই ইফতারের আয়োজন করেন প্রধানমন্ত্রী।

ইফতারের আগে প্রধানমন্ত্রী বিভিন্ন টেবিলে ঘুরে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন।

পেশাজীবী সমন্বয় পরিষদ, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, কৃষিবিদ ইনস্টিটিউট, ইনস্টিটিউশন অফ ইঞ্জিনিয়ার্স, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেসক্লাব, আওয়ামী আইনজীবী পরিষদ, ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এবং তৈরি পোশাক রপ্তানিকারকদের সংগঠন বিজিএমইএ’র নেতারাও ইফতারে উপস্থিত ছিলেন।

অধ্যাপক আনিসুজ্জামান, অধ্যাপক রফিকুল ইসলাম, ড. জামিলুর রেজা চৌধুরী, কথাসাহিত্যিক সেলিনা হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, বিচারপতি এএফএম মেজবাহউদ্দিন, ড. সৈয়দ মোদাচ্ছের আলী, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাহউদ্দিন, এফবিসিসিআইয়ের সভাপতি আবদুল মাতলুব আহমেদ, চলচ্চিত্র অভিনেতা আব্দুর রাজ্জাক ও কৃষিবিদ আমিরুল ইসলাম প্রধানমন্ত্রীর সঙ্গে এক টেবিলে বসে ইফতার করেন।

ইফতারের আগে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের পেশ ইমাম মাওলানা মুফতি মিজানুর রহমানের পরিচালনায় দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত হয়।