রাজনৈতিক নেতাদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সম্মানে শনিবার গণভবনে ইফতার আয়োজন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2016, 02:36 PM
Updated : 25 June 2016, 02:59 PM

ইফতারের কিছুক্ষণ আগে অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী টেবিলে টেবিলে গিয়ে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

ইফতারের আগে জাতির শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ ফজিলাতুন্নেসা মুজিব ও তাদের সঙ্গে নিহতদের, মুক্তিযুদ্ধের বীর শহীদ এবং বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের আত্মার শান্তি কামনা করা হয়।

বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মুফতি মিজানুর রহমান মোনাজাত পরিচালনা করেন।

ইফতারে স্পিকার শিরিন শারমিন চৌধুরী, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, অর্থমন্ত্রী এ এম এ মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্থানীয় সরকার মন্ত্রী মোশাররফ হোসেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম মঞ্চে উপস্থিত ছিলেন।

তৃণমূল বিএনপির নেতা ব্যারিস্টার নাজমুল হুদাও প্রধানমন্ত্রীর ইফতারে উপস্থিত ছিলেন।

এছাড়া প্রধানমন্ত্রীর উপদেষ্টা, সংসদ সদস্য, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাতীয় পার্টি (মঞ্জু), জাতীয় সমাজতান্ত্রিক দল, ওয়ার্কার্স পার্টি, সিপিবি, ন্যাপ, সাম্যবাদী দল, গণতন্ত্রী পার্টি, গণআজাদী লীগ, ইসলামী ঐক্য জোট এবং আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতারাও ইফতারে অংশ নেন।