মডেল সাবিরার আত্মহত্যা: ‘প্রেমিক’ ও তার ভাই কারাগারে

মডেল সাবিরা হোসাইনের আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলায় ‘সাবেক প্রেমিক’ নির্ঝর সিনহা রওনক ও তার ভাই প্রত্যয়কে কারাগারে পাঠিয়েছে আদালত।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2016, 05:09 PM
Updated : 25 May 2016, 06:44 PM

ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপু বুধবার তাদেরকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

মঙ্গলবার সকালে রূপনগরে ১২ নম্বর সড়কের একটি বাসা থেকে ফ্যানে ঝুলন্ত অবস্থায় সাবিরার লাশ উদ্ধার করে পুলিশ।

ওই ঘটনায় সাবিরার মা বিনশাদ কাদের সিমি রূপনগর থানায় রওনক ও তার ভাই প্রত্যয়কে আসামি করে একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার বিকালেই তাদের আটক করে পুলিশ।

আদালত পুলিশের প্রসিকিউশন বিভাগের সহকারী কমিশনার মিরাশ উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, মামলার তদন্ত কর্মকর্তা রূপনগর থানার পরিদর্শক (অপারেশন) শাহ মো. আকতারুজ্জামান ইলিয়াস আটক দুই ভাইকে আদালতে হাজির করে রওনকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়ার আবেদন করেন।

কিন্তু রওনক জবানবন্দি দিতে অস্বীকৃতি জানালে আদালত তাকে কারাগারে পাঠায়। 

অপরদিকে রওনকের ভাই প্রত্যয়ের বিরুদ্ধে রিমান্ড বা জবানবন্দি নেওয়ার কোনো আবেদন না থাকায় আদালত তাকেও কারাগারে পাঠানোর আদেশ দেয়।

আত্মহত্যার আগে মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় ফেইসবুকে প্রায় দশ মিনিটের একটি ভিডিও পোস্ট করেন মডেল সাবিরা। যেখানে তাকে ছুরি হাতে আত্মহত্যার চেষ্টা করতে দেখা যায়।

কিন্তু ব্যর্থ হওয়ায় ভিডিওর শেষে তিনি বলেন, আবারও আত্মহত্যার চেষ্টা করবেন তিনি, এবার বাস কিংবা ট্রাকের নিচে ঝাঁপিয়ে পড়ে।

ভিডিওটিতে তিনি নিজের মৃত্যুর জন্য দায়ী করেন তার কথিত ‘সাবেক’ প্রেমিক নির্ঝর সিনহা রওনাককে।

পোস্টে লেখেন, নির্ঝরের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। কিন্তু তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েও নির্ঝর তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে ব্যাপারটি মেনে নিতে পারেননি তিনি। ওই পোস্টে তিনি নির্ঝরের ছোট ভাইয়ের প্রতিও অভিযোগ তোলেন তার সঙ্গে দুর্ব্যবহারের।