গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষ, স্বামী-স্ত্রীসহ নিহত ৫

গাজীপুরের কালিয়কৈরে বাস ও লেগুনার সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ পাঁচজন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও ছয়জন।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Oct 2015, 05:15 AM
Updated : 13 Oct 2015, 07:40 AM

গোড়াই হাইওয়ে থানার ওসি হুমায়ুন কবির জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কালিয়কৈরের সূত্রাপুর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন কালিয়াকৈর উপজেলার টালাবহ ভাউমানের খঞ্জন আলীর ছেলে নূর ইসলাম ( ৪০) ও তার স্ত্রী সুফিয়া বেগম (৩৫), পাবনার ছাইতলা গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে আলমগীর হোসেন (৩০), টাঙ্গাইলের মির্জাপুরের হলিদ্রারচালার মোকসেদ আলীর মেয়ে রুমা আক্তার (২০) ও রংপুরের কাউনিয়ার রাসেদুল ইসলাম (২৪)।

আহতদের মধ্যে আমিনুল ইসলাম (২৫), বকুল হোসেন (৩২), রবিউল (২২) ও আশরাফুল ইসলামকে (২৬) কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাকিরা স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের পরিচয় জানা যায়নি।

তিনি জানান, কালিয়াকৈর বাজার থেকে চন্দ্রাগামী লেগুনাটির সঙ্গে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী বাসটির সংঘর্ষ হলে লেগুনাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে উল্টে পড়ে যায়।

“এতে ঘটনাস্থলেই লেগুনার যাত্রী নুরুল ইসলাম, সুফিয়া ও রুমা নিহত হন। আহত আট জনকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অপর দুজনকে মৃত ঘোষণা করেন।”

হতাহত সবাই লেগুনার আরোহী ছিলেন বলে ওসি জানান।

কালিয়াকৈর থানার এএসআই সেলিম রেজা জানান, দুর্ঘটনার পরপরই বাসটি পালিয়ে যায়। পুলিশ লেগুনাটি সরিয়ে থানা হেফাজতে নিয়েছে।