গোবিন্দগঞ্জে দুই দুর্ঘটনায় নিহত ২, আহত ২৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়েছেন।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Oct 2015, 07:29 AM
Updated : 7 Oct 2015, 07:29 AM

এছাড়া একটি ট্রাকে থাকা ১৪টি গরুও মারা গেছে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টা ও রাত ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার কালিতলা-পাঁচজুম্মা এলাকায় এই দুই দুর্ঘটনা ঘটে বলে হাইওয়ে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন চুয়াডাঙ্গার আরমডাঙ্গা উপজেলার  বড় বোয়ালিয়া গ্রামের আহমদ শাহর ছেলে ট্রাকচালক সহকারী আতিয়ার রহমান (৪৫) এবং গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার রামপুর মধ্যপাড়া গ্রামের সফের উদ্দিন শেখের ছেলে রিকশাভ্যান যাত্রী কোরবান আলী (৪৫)। 

আহতদের  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার এসআই আনসার আলী জানান, কুড়িগ্রামের যাত্রাপুর হাট থেকে গরু বোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল।

“পথে কালিতলা-পাঁচজুম্মা এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর উল্টে যায়। এ সময় পিছন দিক থেকে ঢাকাগামী জে কে পরিহনের একটি যাত্রীবাহী কোচ ট্রাকটিকে ধাক্কা দেয়।”

তিনি বলেন, এতে কমপক্ষে ২৩ জন আহত হন। তাদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে ট্রাকচালক সহকারী আতিয়ার মারা যান।

“আহতদের অধিকাংশই গরু ব্যবসায়ী। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় ছয় জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

উল্টে যাওয়া ট্রাকে থাকা ১৪টি গরুও মারা যায় বলে জানান তিনি।

এসআই আনসার আলী আরও জানান, এর আগে রাত সাড়ে ৮টার দিকে একই এলাকায় একটি যাত্রীবাহী বাস রিকশাভ্যানটিকে ধাক্কা দিয়ে চলে যায়।

তিনি বলেন, এতে ঘটনাস্থলে রিকশাভ্যান যাত্রী কোরবান আলী মারা যান। আহত অপর দুই রিকশাভ্যান আরোহীকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

দুই দুর্ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।