গাজীপুরে দুই উপজেলায় দুর্ঘটনায় নিহত ৪

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় বাস ও কভার্ড ভ্যানের সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন; সদর উপজেলার ভবানীপুরে দুটি দুর্ঘটনায় পথচারীসহ মৃত্যু হয়েছে আরও দুইজনের।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2015, 04:28 AM
Updated : 6 Oct 2015, 11:29 AM

মঙ্গলবার সকালের দিকে এসব দুর্ঘটনা ঘটে বলে স্থানীয় পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

গোড়াই হাইওয়ে থানার ওসি হুমায়ুন কবির জানান, সকাল সোয়া ৬টার দিকে উপজেলার হিজলতলী এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঢাকাগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

“এতে ঘটনাস্থলেই বাসের এক যাত্রী নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে রায়হানুল ইসলাম (৬০) নামে আরেকজন মারা যান।” 

এছাড়া বাসটির আরও অন্তত নয় যাত্রী আহত হয়েছেন বলে জানান ওসি।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক সাইফুল ইসলাম বলেন, দুর্ঘটনায় আহতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের রাজু (৪০), মনোয়ার (৩৫), লাল চাঁন (২৮) ও ঢাকার নবাবগঞ্জের হান্নান (৪৫) ও গোলাপকে (৩৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যরা এ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন বলে জানান তিনি।

অপরদিকে মাওনা হাইওয়ে থানার ওসি মো. হেলালুল ইসলাম জানান, একইদিন ভোর সাড়ে ৫টার দিকে মহাসড়কের ভবানীপুরে গাজীপুরগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপের উপর উঠে যায়। এতে বাসটি কাত হয়ে চাপা পড়ে চালকের সহকারী জুবায়েদ (৩০) নিহত হন।

নিহত জুবায়েদ ময়মনসিংহের মুক্তাগাছার লক্ষ্মীখোলা গ্রামের জালাল উদ্দিনের ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এছাড়া মঙ্গলবার ভোর সাড়ে ৭টার দিকে একই মহাসড়কের একই স্থানে রাস্তা পার হওয়ার সময় মাওনাগামী একটি শ্রমিক বহনকারী বাসের চাপায় এক পথচারী ঘটনাস্থলেই নিহত হন।

নিহত রাজেন্দ্র বর্মন (৪৫) সদর উপজেলার লুটিয়ারচালা গ্রামের জ্ঞানমোহন বর্মনের ছেলে।

আবেদনের প্রেক্ষিতে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাস আটক হলেও চালক পলাতক রয়েছে বলে জানান ওসি হেলালুল।