মুন্সীগঞ্জে আ. লীগ, মাদারীপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

দুর্বৃত্তের ছুরিকাঘাতে মাদারীপুরে এক যুবলীগ এবং মুন্সীগঞ্জে আওয়ামী লীগের এক নেতা আহত হয়েছেন।

মাদারীপুর/মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Sept 2015, 04:01 AM
Updated : 5 Sept 2015, 04:01 AM

শুক্রবার সন্ধ্যায় শিবচরের দক্ষিণ বহেরাতলা সিঙ্গাপুর বাজার এলাকায় যুবলীগ নেতা দীন ইসলামের (৩৫) উপর হামলা হয় বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মাদারীপুর প্রতিনিধি জানিয়েছেন।

গুরুতর আহত অবস্থায় দীন ইসলামকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি দক্ষিণ বহেরাতলা  ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

যুবলীগ নেতার ভগ্নিপতি মোশাররফ মাদবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সিঙ্গাপুর বাজারে একটি চায়ের দোকানে বসছিলেন দীন ইসলাম। ওই সময় তার উপর হামলা হয়।

দক্ষিণ বহেরাতলা ইউনিয়নের চেয়ারম্যান মো. আলী খালাসীর ছোট ভাই সাইদুর খালাসীর নেতৃত্বে ৮/৯ জনের একটি দল ধারাল অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে এই হামলা চালায় বলে মোশাররফের অভিযোগ।

এই অভিযোগের বিষয়ে সাইদুর খালাসীর কোনো বক্তব্য পাওয়া যায়নি। শিবচর থানার ওসি আব্দুস সাত্তার বলেছেন, তারা অভিযোগটি খতিয়ে দেখছেন।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোস্তাফিজুর রহমান জানান, দীন ইসলামের কপালের উপরের অংশ ও মাথায় ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার সারা শরীরেও রয়েছে ফোলা দাগসহ বিভিন্ন জখম।

এদিকে গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল গাফ্ফারের  (৬২) উপর শুক্রবার রাতে দুর্বৃত্তরা হামলা চালায় বলে মুন্সীগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোনালী মার্কেট থেকে বাড়ি ফেরার পথে নিজগ্রাম দঁড়িকান্দির মসজিদের সামনে এলোপাতারি কোপানো হয় গাফফারকে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মুক্তিযোদ্ধা গাফফার সবার কাছে গ্রহণযোগ্য একজন মানুষ। তার কোনো শত্রু নেই। কারা তার উপর হামলা করেছে, তার বের করা জরুরি।”

গজারিয়া থানার ওসি হেদায়তুল ইসলাম ভূইয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, হামলাকারীদের চিনতে পারেননি গাফফার। পুলিশ তাদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।