টিএসসিতে ২ উত্ত্যক্তকারীকে পিটিয়ে পুলিশে দিল শিক্ষার্থীরা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এক ছাত্রীকে উত্ত্যক্ত করায় দুই বহিরাগতকে পিটিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে শিক্ষার্থীরা।

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Sept 2015, 04:41 PM
Updated : 4 Sept 2015, 04:43 PM

এরা হলেন- কাগজ ব্যবসায়ী মো. ইমরুল হাসান টিটু (৩০) এবং নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কয়লা ব্যবসায়ী হাবিবুর রহমান (২৯)।

শাহবাগ থানার পরিদর্শক মো. জাফর আলী বিশ্বাস জানান, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে দুই উত্ত্যক্তকারীকে আটক করে থানায় আনা হয়েছে।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ওই ছাত্রী এ বিষয়ে লিখিত অভিযোগ করেছেন। পরবর্তীতে আটকদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।”

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ে টিএসসির পায়রা চত্বরে সহপাঠীদের আড্ডা দিচ্ছিলেন আইন বিভাগের তৃতীয় বর্ষের এক ছাত্রী। এক সময় সহপাঠীরা চলে গেলে টিটু ও হাবিবুর ওই ছাত্রীর পিছু নেয় এবং অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকে।

ওই ছাত্রী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ওই দুজন তার ফোন নম্বর চেয়ে না পেলে টিটু তার গায়ে হাত দেওয়ার চেষ্টা করে। তারা নিজেদের ডিবি (গোয়েন্দা) পুলিশের সদস্য বলে পরিচয় দেয়।

পরে ওই ছাত্রী মোবাইল ফোনে বন্ধুদের খবর দিলে তারা এসে দুই উত্ত্যক্তকারীকে হাতেনাতে ধরে ফেলে। তখন আরো শিক্ষার্থীরা জড়ো হয়ে দুজনকে ধরে পিটুনি দেয়।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক আমজাদ আলী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “বখাটে দুজনকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।”

গত মঙ্গলবার মধ্যরাতে টিএসসিতে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী যৌন হয়রানি শিকার হন। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের তিন ছাত্রকে সাময়িকভাবে বহিষ্কারও করা হয়।