ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৬

ফরিদপুর সদর উপজেলায় দুটি বাসের সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ছয় জনে দাঁড়িয়েছে।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Sept 2015, 11:45 AM
Updated : 2 Sept 2015, 03:17 PM

বুধবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার তালমার জামতলা বাজার এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে ফরিদপুর হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার বেলাল হুসাইন জানান।

নিহতদের মধ্যে চার জনের পরিচয় পাওয়া গেছে।

এরা হলেন- গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মহারাজপুরের হাবিব শেখ (২৯), ফরিদপুর সদর উপজেলার কাফুরার করুন দত্ত (৪৫), সালথার উপজেলার বটদিয়া এলাকার সীমা (৩৫) এবং ভাঙ্গা উপজেলার তুজারপুরের বিলকিস বেগম (৩২)।

অন্য দুইজনের পরিচয় পাওয়া যায়নি বলে জানান তিনি।

আহতদের অন্তত ৬০ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ১৮ জনের অবস্থা আশঙ্কাজনক বলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গণপতি বিশ্বাস শুভ জানান।

পুলিশ কর্মকর্তা বেলাল হুসাইন জানান, মাদারীপুরের টেকেরহাট থেকে আসা মৃধা ডিলাক্স নামের লোকাল বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা রেখা পরিবহন নামে আরেকটি লোকাল বাসের সংঘর্ষে  দুই বাসের শতাধিক যাত্রী আহত হয়।

“তাদের মধ্যে অন্তত ৬০ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে চার জন এবং সন্ধ্যায় আরও দুজনের মৃত্যু হয়।”

দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে বলে জানান তিনি।

ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী বলেন, আহতদের চিকিৎসার ব্যয়ভার জেলা প্রশাসন নিয়েছে।তাদের সুচিকিৎসা নিশ্চিত করতে জেলা স্বাস্থ্য বিভাগকে নির্দেশ দেওয়া হয়েছে।