শিক্ষককে মারধর, ৬ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

খুলনা সরকারি বিএল কলেজের এক শিক্ষককে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগে ছাত্রলীগের নেতাসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2015, 03:40 PM
Updated : 31 July 2015, 03:40 PM

এ ঘটনায় ছাত্রলীগের মহানগর নেতাসহ ছয় জনকে সাংগঠনিক কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

দৌলতপুর থানার ওসি মো. শফিকুল ইসলাম জানান, হামলার শিকার রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হারুন অর রশীদ বৃহস্পতিবার রাতে মামলাটি দায়ের করেন।

মামলায় ছাত্রলীগ নেতা দীপঙ্কর, উজ্জ্বল দাশসহ অজ্ঞাত পরিচয় ১৫ জনকে আসামি করা হলেও কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে জানান তিনি।

হারুন অর রশীদ জানান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রের টার্ম পেপার জমা নেওয়া নিয়ে তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল।

ওই সময় উজ্জ্বল তাকে গালাগাল দেন। এরপর কয়েকজন যুবককে নিয়ে এসে তাকে মারধর করেন। পরে তারা বিভাগের চেয়ার-টেবিল ও আলমারি ভাংচুর করেন বলে তিনি জানান।

এদিকে খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন জানান, শিক্ষকের উপর হামলায় জড়িত থাকার অভিযোগ ওঠায় ছাত্রলীগের ৬ নেতাকে সাংগঠনিক কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এছাড়া ঘটনাটি তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে বলেও জানান এই ছাত্রলীগ নেতা।

অব্যাহতি পাওয়ারা হলেন- মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ও সরকারি বিএল কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক উজ্জ্বল দাশ, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ, দিপংকর, দিদার, তরিকুল ও ইমরান।